সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়াকে নিয়ে নিজের আগ্রহের কথা প্রকাশ করেছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা উইল স্মিথ। একটি ছবিতে বলিউডের এ নায়িকার সঙ্গে জুটি বাঁধতে চান তিনি।

উইল স্মিথ বলেন, ‘বলিউড সিনেমায় নাচের দৃশ্যে অভিনয় করার ইচ্ছে আছে। নায়িকা ঐশ্বরিয়ার সঙ্গে ১৫ বছর আগে আমার পরিচয় হয়। তার সঙ্গে কিছু একটা করার বিষয়ে আলাপচারিতা হয়েছিল, কিন্তু শেষ পর্যন্ত তা হয়ে ওঠেনি। সম্ভবত আমি তার সঙ্গে একটি সিনেমায় অভিনয় করব।’

সম্প্রতি ‘হিন্দুস্তান টাইমস লিডারশিপ সামিট ২০১৮’ অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন উইল স্মিথ। সেখানে অভিনেতা ফারহান আখতারের সঙ্গে কথোপকথনের সময় এ কথা বলেন মার্কিন এই অভিনেতা।

উইল স্মিথ অভিনীত সিনেমাগুলোর মধ্যে রয়েছে-আলী, দ্য পারসুইট অব হ্যাপিনেস, মেন ইন ব্ল্যাক, ইন্ডিপেনডেন্স ডে, আই অ্যাম লিজেন্ড, সুইসাইড স্কোয়াড ইত্যাদি। তবে ২০০১ সালে মুক্তিপ্রাপ্ত আলী সিনেমাটি তার অভিনয় ক্যারিয়ারের অন্যতম সেরা হিসেবে মনে করেন স্মিথ।

এ অভিনেতা বলেন, ‘মোহাম্মদ আলীর চরিত্রে অভিনয় আমার অভিনয় ক্যারিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ সময় ছিল। এটি আমাকে সম্পূর্ণরূপে পরিবর্তন করে দিয়েছে।’

আলী সিনেমাটি দেখার পর মোহাম্মদ আলীর প্রতিক্রিয়ার কথা স্মরণ করে এ অভিনেতা বলেন, ‘মোহাম্মদ আলী যখন প্রথমবার আলী সিনেমাটি দেখছিলেন আমি ঠিক তার পেছেনেই বসে ছিলাম। এক ঘণ্টা তিনি কোনো নড়াচড়া করেননি। আমার মনে হচ্ছিল তিনি সিনেমাটি পছন্দ করছেন না। একটি দৃশ্যে আমাকে খুব চিৎকার করতে দেখা যায়, তখন তিনি তার স্ত্রীর দিকে তাকিয়ে বলেছিলেন, ‘আমি কী এরকম পাগলামি করেছিলাম?’ এরপর তিনি আমার দিকে তাকিয়ে বলেন, ‘তুমি অনেক ভালো কাজ করেছ।”

Leave a Reply

  • (not be published)